My Account

ব্যবসা প্রতিষ্ঠান বা ব্যক্তিগত উদ্দ্যোগ .com.bd ডোমেইন কিনুন সহজেই – .com.bd domain price

dot bd domain
.com.bd ডোমেইন কিনুন সহজেই .! 🔥
বর্তমান সময়ে প্রতিটি প্রতিষ্ঠানের জন্য ওয়েবসাইট অত্যন্ত গুরুত্বপূর্ন অংশ।
 
আপনার ব্যবসা প্রতিষ্ঠান বা ব্যক্তিগত উদ্দ্যোগ দ্রুত পুরো পৃথিবীর কাছে পৌঁছাতে ওয়েবসাইট অন্যতম ভূমিকা রাখে আর এই ওয়েবসাইট এর জন্য প্রয়োজন সঠিক ডোমেইন নির্বাচন, .com.bd ডোমেইন হতে পারে বাংলাদেশে অবস্থিত প্রতিষ্ঠানের জন্য সঠিক ডোমেইন এক্সটেনশন। Buy dot bd domain.
 
অর্ডার করতে ভিজিট করুন: https://www.hostseba.com/bd-domain.php

.com.bd ডোমেইন ক্রয় করার নিয়োমাবলী

  •  প্রয়োজনীয় ডকুমেন্ট হালনাগাদবিহীন হলে সকল ক্ষেত্রে সংশ্লিষ্ট ডোমেইন নিবন্ধনের জন্য অনুপযুক্ত বলে বিবেচিত হবে।
  •  প্রয়োজনীয় ডকুমেন্ট অসত্য, জাল (fake), পরিবর্তিত (edited) বা নকল বলে প্রতিভাত হলে কর্তৃপক্ষ যেকোনো আইনানুগ পদক্ষেপ গ্রহণ করতে পারে।

বাণিজ্যিক প্রতিষ্ঠান .com.bd বা .বাংলা ডোমেইন নিবন্ধন করতে চাইলে নিম্নোক্ত কম্বিনেশনে তা নিবন্ধন করতে পারবেন-

  • আপলোডকৃত ট্রেড লাইসেন্স কিংবা Register of Joint Stock of Company-র সনদে প্রতিষ্ঠানটির বর্ণিত নামের সাথে ডোমেইন নামের মিল থাকতে হবে। সেক্ষেত্রে প্রতিষ্ঠানের নামের অন্ততঃ একটি পূর্ণ মূল অংশ দিয়ে গঠিত ডোমেইন নিবন্ধন করা যাবে। যেমন- ABC Food Company Limited নামবিশিষ্ট প্রতিষ্ঠান abc.com.bd, abcfood.com.bd, abcfcl.com.bd, এবিসি.বাংলা ইত্যাদি কম্বিনেশনের ডোমেইন নিবন্ধন করতে পারবেন। .com.bd domain price.

যেকোনো Individual/ব্যক্তি .com.bd বা .বাংলা ডোমেই ননিবন্ধন করতে চাইলে নিম্নোক্ত কম্বিনেশনে তা নিবন্ধন করতে পারবেন-

  1. আপলোডকৃত জাতীয় পরিচয় পত্রের নামের সাথে ডোমেইন নামের মিল থাকতে হবে। সেক্ষেত্রে ব্যক্তির নামের অন্ততঃ একটি পূর্ণ অংশ* দিয়ে গঠিত ডোমেইন নিবন্ধন করা যাবে। যেমন- Md. Ali Chowdhury নামবিশিষ্ট ব্যক্তি ali.com.bd, mdali.com.bd, alich.com.bd, chowdhury.com.bd, আলী.বাংলা ইত্যাদি কম্বিনেশনের ডোমেইন নিবন্ধন করতে পারবেন।
  2. ব্যক্তির নামের সংক্ষিপ্ত রুপ (acronym) দিয়ে .com.bd বা .বাংলা ডোমেইন নিবন্ধন করা যাবেনা। যেমনঃ Md. Ali Chowdhury নাম বিশিষ্ট ব্যক্তি mac.com.bd ডোমেইন নিবন্ধন করতে পারবেননা।
  3. .info.bd নিবন্ধনের ক্ষেত্রে ব্যক্তির নামের সাথে ডোমেইন নামের মিল থাকার উল্লিখিত বাধ্যবাধকতা নেই। *নামের অংশ অন্ততঃ তিন অক্ষর বিশিষ্ট হবে যা স্পেস (“ ”) দ্বারা পৃথকীকৃত।
 
💰 পেমেন্ট সাপোর্ট: Bkash, Nagad, Rocket, DBBL Nexus, Paypal, Visa Master Cards (অনলাইন পেমেন্ট)
📱 কল করুনঃ 01762396387

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *