My Account

ডোমেইন হোস্টিং কিনতে রেফার করেই পাবেন ১০ % কমিশন | Refere a Friends | HostSeba

refer-a-friend
রেফার করেই পাবেন ১০ % কমিশন। ❤️
আপনাদের মধ্যে অনেকেই আছেন যারা বিভিন্ন প্রয়োজনে নিজের কাজের জন্য, ক্লাইন্টের প্রয়োজনে বা বন্ধুর প্রয়োজনে ডোমেইন হোস্টিং কিনে থাকনে। তাদের জন্য হোস্টসেবা রেখেছে বাড়তি ইনকাম করার সুযোগ। কারন হোস্টসেবা চালু হয়েছে রেফার সিস্টেম। আর আপনার রেফার লিঙ্কের মাধ্যমে কেউ ডোমেইন হোস্টিং কিনলেই আপনি পাবেন ১০% কমিশন।
.com ডোমেইনে ও পাবেন ১০ % কমিশন

চলুন দেখে নেয়া যাক রেফার লিঙ্ক কিভাব পাবেন।

আপনি যদি Hostseba থেকে ইতিমধ্যে ডোমেইন হোস্টিং কিনে থাকেন বা শুধু মাত্র রেজিস্ট্রেশন করে তাহলে আপনার HostSeba অ্যাকাউন্টে লগইন করুন। আর যদি কোনটিই করা না থাকে তাহলে রেজিস্ট্রেশন করুন। এর পর আপনার HostSeba অ্যাকাউন্টে লগইন হলে নিচে দেয়া স্ক্রীন শটের মতো দেখতে পারবেন। এই বক্সে স্ক্রীন শটের মতো আপনি ও একটা রেফার কোড পেয়ে যাবেন। আপনার রেফার কোডটি আলাদা হবে। এখন থেকে আপনার এই রেফার লিঙ্কের মাধ্যমে কেউ ডোমেইন হোস্টিং কিনলেই আপনি পাবেন ১০% কমিশন।
 

শর্তাবলী সমূহঃ

  • রেফার করলে ৩০ দিন পর আপনার অ্যাকাউন্টে ১০% কমিশন অটোমেটিক পেয়ে যাবেন। কারন আমাদের রয়েছে ৩০ দিনের মানি ব্যাক গ্যারান্টি। এই ৩০ দিনের মধ্যে যদি কোন অর্ডার রিফান্ড না হয় তাহলে আপনি তার কমিশন পেয়ে যাবেন।
  • শুধু .com ডোমেইনে পাবেন ১০% কমিশন। বাকি ডোমেইনের ক্ষেত্রে কোন কমিশন পাবেন না।
  • সকল প্রকার ওয়েব হোস্টিং, রিসেলার হোস্টিং, ভিপি-এস হোস্টিং, আর ডি পি সার্ভার, ডেডিকেটেট সার্ভার এ ক্ষেত্রে পাবেন ১০% কমিশন।
কল করুনঃ 01762396387
পেমেন্ট সাপোর্ট: Bkash, Nagad, Rocket, DBBL Nexus, Paypal, Visa Master Cards

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *