My Account

বিজনেস ইমেইল মাত্র ৯৯ টাকায় – Business Email Service

business email
🔥 বিজনেস ইমেইল মাত্র ৯৯ টাকায় .!
১ বছরের জন্য কিনলেই পাবেন ২০% পর্যন্ত ছাড়.!
ভিজিটর বা কাস্টমারের কাছে আপনার ব্রান্ড ভ্যালু বাড়াতে চান? নিজের কোম্পানি বা বিজনেসে ব্রান্ডিং এর জন্য বিজনেস ইমেইলের গুরুত্ব অপরিসীম। বিজনেস ইমেইল হচ্ছে আপনার ডোমেইন নেম কে এক্সটেনশন হিসেবে ব্যবহার করে ইমেইল তৈরি করা। যেমনঃ noyon@hostseba.com ।
আপনি কি কর্পোরেট বিজনেস ওনার বা জব হোল্ডার? ব্যবসা বা দৈনন্দিন কাজে আপনার ক্লাইন্টদের কে ইমেইল করতে হয়? তাহলে আজই HostSeba থেকে স্বল্প মূল্যে ডোমেইন এর সাথে ইমেল হোস্টিং সুবিধা নিয়ে নিন। মাত্র ৯৯ টাকায় প্রতি মাস ৫ জিবি ইমেল স্টোরেজ পাচ্ছেন। সাধারণ Webmail থেকে ইমেইল পাঠালে অনেক সময় spam বক্স এ যায় বা Email Delivery Failed হয় বিভিন্ন কারনে। এই সমস্যার সমাধান করার জন্য আজই আমাদের বিজনেস ইমেইল ব্যবহার করুন। আমাদের বিজনেস ইমেইল থেকে ইমেইল পাঠান নিজের ডোমেইন নাম ব্যবহার করে, কোন রকম ঝামেলা ছাড়া।
লাইট বিজনেস ইমেইল হোস্টিং
মাত্র ৯৯ টাকা প্রতিমাস থেকে শুরু।
১ টি ইমেইল অ্যাকাউন্ট।
ব্যাসিক বিজনেস ইমেইল হোস্টিং
মাত্র 360 টাকা প্রতিমাস থেকে শুরু।
৫ টি ইমেইল অ্যাকাউন্ট।
স্ট্যান্ডার্ড বিজনেস ইমেইল হোস্টিং
মাত্র ৫৯৯ টাকা প্রতিমাস থেকে শুরু।
১৫ টি ইমেইল অ্যাকাউন্ট।
এডভান্স বিজনেস ইমেইল হোস্টিং
মাত্র ১০৯৯ টাকা প্রতিমাস থেকে শুরু।
৫০ টি ইমেইল অ্যাকাউন্ট।
আমাদের ইমেইলের প্যাকেজ মূল্য খুবই কম করা হয়েছে।
বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.hostseba.com/business-email.php
আমাদের বিজনেস ইমেইল ব্যবহার করে Microsoft Outlook, Gmail এবং মোবাইলের সাথে কনফিগ করতে পারবেন। এর জন্য কোন ফি প্রয়োজন হবে না। আমারা বিজনেস ইমেইলের জন্য কন্ট্রোল প্যানেল দিব সেখানে সব কিছু দেয়া থাকবে।

কেন আমাদের বিজনেস ইমেইলের ব্যবহার করবেন?

যে সার্ভারে আপনার ওয়েবসাইট হোস্ট করা রয়েছে, সেই সার্ভারের ওয়েব হোস্টিং কন্ট্রোল প্যানেল থেকে ব্রান্ডিং ইমেইল এড্রেস তৈরি করে ব্যবহার করতে পারবেন। তবে আমাদের পরামর্শ থাকবে, যে সার্ভারে ওয়েবসাইট হোস্ট করা হয়েছে, সেই সার্ভারে ব্রান্ডিং ইমেইল ব্যবহার না করা। কারন আপনি যে শেয়ার হোস্টিং ব্যবহার করছেন সেই সার্ভারে একই শেয়ার আইপি এর আন্ডারে অনেক গুলা ওয়েবসাইট হোস্ট করা থাকবে সেটা স্বাভাবিক। এই শেয়ার আইপি এর আন্ডারে কোন ওয়েবসাইট থেকে ইমেইল স্পাম হলেই সেই আইপি ব্লক হয়ে যাবে। কারণ শেয়ার হোস্টিং শুধু ওয়েবসাইট করার জন্য হয়ে থাকে ইমেইল এর জন্য নয়। তাছাড়া শেয়ার হোস্টিং এ ভাল কোন ইমেইল প্রোটেকশন পাবেন না, ইমেইল স্প্যাম এর স্বীকার হয়ে সার্ভারের আইপি অ্যাড্রেস ব্লক লিস্ট হতে পারে এবং সীমিত আকারে ইমেইল কন্ট্রোল প্যানেলে ফিচার পাবেন। এসব সমস্যার জন্য প্রফেশনাল কাজে অনেক বাধাগ্রস্ত হতে পারেন। প্রফেশনাল কাজে বাধাগ্রস্ত না হয়ে, কাজ ঠিক ভাবে চালিয়ে যাওয়ার জন্য প্রফেশনাল ইমেইল হোস্টিং সার্ভিস ব্যবহার করুন।
আমাদের বিজনেস ইমেইলে রয়েছে ফ্রী স্প্যাম এবং ভাইরাস ফিল্টারিং সুবিধা। কেননা আমাদের বিজনেস ইমেইলে শুধু ইমেইল সেবা প্রদান করার জন্যই তৈরি করা হয়েছে। তাই আপনার সব ইমেইল দেলিভারি হবে সাথে সাথেই আর যাবে না স্পাম ফোল্ডারে।
কল করুনঃ 01762396387
অর্ডার করুনঃ https://www.hostseba.com/business-email.php
পেমেন্ট সাপোর্ট: Bkash, Nagad, Rocket, DBBL Nexus, Paypal, Visa Master Cards
Business email service in Bangladesh, Business email hosting, cooperate email hosting, Email hosting service in Bangladesh
business email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *